‘স্টার ট্রেক’ অভিনেতা এন্টনের মৃত্যু

প্রথম প্রকাশঃ জুন ২০, ২০১৬ সময়ঃ ৪:২৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:২৯ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্কঃ

160619142055-anton-yelchin-star-trek-super-169

প্রতিভাবান ও উদীয়মান অভিনেতা এন্টন ইয়েলচিন মাত্র ২৭ বছর বয়সে আকস্মিকভাবে দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। হলিউডের বিশ্বখ্যাত সায়েন্স ফিকশন চলচ্চিত্র ‘স্টার ট্রেক’ চেকভ চরিত্রে অভিনয় করা এন্টন সোমবার সকালে তার লসএঞ্জেলসের বাড়ির সামনে তার নিজের গাড়ির আঘাতে নিহত হন।
এন্টনের মুখপাত্র জেনিফার আলেন এ খবর নিশ্চিত করেছেন। অভিনেতা এন্টনের জন্ম রাশিয়ায়। তবে তার বাবা-মা তার শৈশবকালেই তাকে নিয়ে যুক্তরাষ্ট্রে চলে আসে।  রাশিয়ান বংশোদ্ভূত এই অভিনেতা তার গাড়ির পেছনে দাঁড়িয়ে ছিলেন। স্বয়ংক্রিয় গাড়ি গ্যারেজ থেকে বের করার সময় গাড়িটি তাকে ধাক্কা দিয়ে দেয়ালের সাথে পিষে ফেলে।
২০১১ সালে ‘লাইক ক্রেজি’ চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেন এই অভিনেতা। তিনি ২০১৩ সালে মুক্তি পাওয়া স্টার ট্রেক ইনটু ডার্কনেস সিনেমায় অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন। আগামী মাসে তার স্টার ট্রেক বিয়ন্ড চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।
স্টার ট্রেক চলচ্চিত্র সিরিজটি অত্যন্ত জনপ্রিয়। হলিউডের সেরা অভিনেতারা এখানে অভিনয় করেছেন। সেই ভাগ্যবানদের তালিকায় ঠাই পেয়েছিলেন এন্টন, কিন্তু চলচ্চিত্র মুক্তির আগেই দুর্ভাগ্যবশত চলে গেলেন পৃথিবী থেকে।

 

প্রতিক্ষণ/এডি/অারএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G